Return Policy


পণ্য ফেরতের নীতিমালা


care-box.com এ কেনাকাটার জন্য ধন্যবাদ।


রিটার্ন পলিসি

ডেলিভারির সময় যদি পণ্য ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, ভুল বা অসম্পূর্ণ থাকলে, অনুগ্রহ করে Care-Box কাস্টমার কেয়ার সার্ভিস এ যোগাযোগ করুন। পণ্য রিটার্নের জন্য ডেলিভারির তারিখ থেকে ৭ দিনের মধ্যে রিকোয়েস্ট করতে হবে।

পণ্য রিটার্ন করার বৈধ কারণ সমূহ :

  • ডেলিভারি করা পণ্য ক্ষতিগ্রস্থ (যেমন পণ্যটি নষ্ট বা অব্যবহার যোগ্য)।
  • ডেলিভারি করা পণ্যটি অসম্পূর্ণ (যেমন কোনো পণ্য নেই অথবা আংশিক অনুপস্থিত)।
  • ডেলিভারি করা পণ্যটি ভুল (যেমন ভুল পণ্য/সাইজ/ নকল পণ্য, বা মেয়াদ শেষ)।
  • ডেলিভারি করা পণ্যটি পণ্যের বিবরণ বা ছবির সাথে মিল নেই (অর্থাৎ পণ্যটি বিজ্ঞাপনের মতো নয়)।
  • ডেলিভারি করা পণ্যের পরিমান চালানের সাথে মিল না থাকলে ।
  • পণ্যটি ফেরত পেতে হলে অবশ্যই অব্যবহৃত এবং যে অবস্থায় পেয়েছেন সেই অবস্থায় থাকতে হবে। পণ্যটির অরিজিনাল প্যাকেজিং অবশ্যই থকাতে হবে ।
  • পণ্য ক্রয়ের প্রমাণ থাকতে হবে যেমন- চালান, বিল, অর্ডার কপিসহ অন্যান্য প্রমানাদি সমুহ ।

রিফান্ড পলিসি

রিফান্ড ইস্যুকরণ
  • আপনার রিফান্ড প্রক্রিয়াকরণের সময় নির্ভর করে রিফান্ডের ধরণ এবং পেমেন্ট মেথডের উপর।
  • রিফান্ডের সময়কাল শুরু হয়, যখন Care-Box আপনার রিফান্ডের ধরন অনুযায়ী রিফান্ডটির প্রসেস সম্পন্ন করে।
  • রিফান্ডের পরিমানের মধ্যে পণ্যের মূল্য এবং শিপিং ফি অন্তর্ভুক্ত হবে।
রিফান্ডের ধরণ

Care-Box নিম্নলিখিত রিফান্ডের ধরণ অনুযায়ী রিফান্ড প্রসেস করবে।

  • রিটার্ন থেকে রিফান্ড - আপনার পণ্য Care-Box এর ওয়্যার হাউজে ফেরত আসার পর এবং QC সম্পন্ন (সফল) হলে রিফান্ড প্রক্রিয়া করা হয়। কিভাবে একটি পণ্য রিটার্ন করতে হয় তা জানতে, আমাদের রিটার্ন পলিসি পড়ুন।
  • ফেইলড ডেলিভারি থেকে রিফান্ড - যখন পণ্যটি বিক্রেতার কাছে পৌঁছে যাবে তখন রিফান্ড প্রক্রিয়াটি শুরু হবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনার শিপিং ঠিকানার উপর নির্ভর করে সময়ের তারতম্য হতে পারে।

একবার আমরা আপনার আইটেমটি পেয়ে গেলে, আমরা এটি পরিদর্শন করব এবং আপনাকে অবহিত করব যে আমরা আপনার ফেরত আইটেমটি পেয়েছি। আইটেমটি পরিদর্শন করার পরে আমরা অবিলম্বে আপনার ফেরতের স্থিতি সম্পর্কে আপনাকে অবহিত করব।

আপনার রিটার্ন অনুমোদিত হলে, আমরা আপনার ক্রেডিট কার্ডে (বা আসল অর্থপ্রদানের পদ্ধতি) ফেরত দেওয়া শুরু করব। আপনার কার্ড প্রদানকারীর নীতির উপর নির্ভর করে, আপনি সম্ভবত একটি নির্দিষ্ট দিনের মধ্যে ক্রেডিট পাবেন।

অনলাইন অর্ডার বাতিলের জন্য, গ্রাহককে অনলাইনে করা মোট পেমেন্টের 2.5% বাতিল ফি হিসাবে দিতে হবে।


শিপিং

আপনি যদি সিদ্ধান্ত নেন যে আপনি কেনাকাটা করতে চান না, তাহলে এটি ফেরত পেতে আপনাকে নিজের শিপিং খরচের জন্য অর্থ প্রদান করতে হবে। উপরন্তু, এই শিপিং খরচ ফেরতযোগ্য নয়. ফিরে আসা পণ্যের সাথে সবকিছু ঠিক থাকলে, পণ্যটির মূল্য আপনাকে ফেরত দেওয়া হবে।

পেমেন্ট পদ্ধতিরিফান্ড অপশনরিফান্ডের সময়
ডেবিট বা ক্রেডিট কার্ডডেবিট বা ক্রেডিট কার্ডে পেমেন্ট ফেরত আসবে১০ কার্য দিবস
অনলাইন সকল মোবাইল ব্যাংকিং৭ কার্য দিবস
DBBL নেক্সাস (অনলাইন ব্যাংকিং)কার্ডে পেমেন্ট ফেরত আসবে(নেক্সাস)৭ কার্য দিবস
বিকাশ মোবাইল ওয়ালেটে ফেরত আসবে/বিকাশ৫ কার্য দিবস
পণ্য পেয়ে মূল্য পরিশোধ(সিওডি) ব্যাংক ডিপোজিট৫ কার্য দিবস
রিফান্ড ভাউচার / ক্যাশ ভাউচার১ কার্য দিবস
নোট: রিফান্ডের সর্বোচ্চ সময়সীমা সাপ্তাহিক ছুটির দিন এবং সরকারি ছুটির দিনগুলো বাদে দেওয়া হয়।
রিফান্ডের ধরণবিবরণ
ব্যাঙ্ক ডিপোজিটপ্রদত্ত ব্যাংক একাউন্টের সকল তথ্য এবং একাউন্ট টি অবশ্যই সঠিক ও সচল হতে হবে।
ডেবিট অথবা ক্রেডিট কার্ড Care-Box থেকে রিফান্ড সম্পূর্ণ হওয়ার পরও যদি রিফান্ডের টাকা আপনার কার্ডের বিবরণীতে প্রতিফলিত না হয়ে থাকে , সেক্ষেত্রে অনুগ্রহ করে আপনার মনোনীত ব্যাংকের সাথে যোগাযোগ করুন।
বিকাশ/রকেট মোবাইল ওয়ালেটব্যাংক ডিপোজিটের মতোই, আপনি পেমেন্ট করার সময় যে মোবাইল একাউন্ট দিয়েছিলেন, সেই মোবাইল একাউন্টের মাধ্যমেই আপনাকে রিফান্ড করা হবে।
রিফান্ড ভাউচার ভাউচারগুলি Care-Box -এ গ্রাহকের নিবন্ধিত ইমেল আইডি / হোয়াটসঅ্যাপ পাঠানো হবে।

গুরুত্বপূর্ণ নোট: অনলাইন অর্ডার বাতিলের জন্য, গ্রাহককে অনলাইনে করা মোট পেমেন্টের 2.5% বাতিল ফি হিসাবে দিতে হবে ।


যোগাযোগ করুন

পণ্য ফেরত দেওয়ার পদ্ধতি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

whatsUpp
support